মনে পড়বে আমাকে
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

যখন তুমি দিনের কর্ম ব্যস্ততা শেষে
ক্লান্তির চরম সীমানায়ে যেয়ে
তৃষ্টার একগ্লাস জল চেয়ে
বসবে তুমি বারান্দার চেয়ারে
কেউ যদি না আসে
তখন মনে পড়বে
এই আমাকে।

যখন তুমি থাকবে আনন্দ উৎসবে
হাজারো লোকের মাঝে ভীরে
তবুও নিজেকে একা একা লাগবে
তাকাবে চারপাশে, হয়তো কাউকে খুঁজবে
খুজে খুজে যখনি তুমি ক্লান্ত হবে
ঠিক তখনই মনে পড়বে
এই আমাকে।

যখন তুমি কান্তার সোহাগিনী হয়ে
ব্যস্ত রয়েছ রাত্রির যুগল শষ্যা নিয়ে
হঠাৎ কোন অনাকাক্ষিত শব্দে
ভেংগে যাবে মিলনের এই ক্ষন
তখন মনে পড়বে
এই আমাকে।

#কল্পলতা তোমার জন্য

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।